বর্ষায় ব্যাঙের বেসুরীয় গান মানেই বৃষ্টি
- সবুজ আহমেদ কক্স ০৮-০৫-২০২৪

বর্ষায় ব্যাঙের বেসুরীয় গান মানেই বৃষ্টি
সবুজ আহমেদ কক্স

বর্ষায় ব্যাঙের বেসুরীয় গান মানেই
বৃষ্টির আগমনী বার্তার চুড়ান্ত ধাপ
বৃষ্টি হবেই
যে কোন প্রহরে
যে কোন মূহুর্তে
বৃষ্টি হবেই
জীবনে যতবার ব্যাঙের গান শুনেছি
ততবার করে বৃষ্টি দেখেছি
বর্ষায় ব্যাঙের বেসুরীয় গান মানেই
বৃষ্টির আগমনী বার্তার চুড়ান্ত ধাপ
বৃষ্টি রিমঝিম বৃষ্টি
বৃষ্টি রিমঝিম বৃষ্টি.......

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।